তথ্য ও অভিযোগ শাখার নাগরিক সনদ
ক্রম | সেবার নাম | প্রয়োজনীয় সর্বোচ্চ সময় | প্রয়োজনীয় কাগজপত্র | প্রয়োজনীয় কাগজপত্র প্রাপ্তির স্থান | সেবামূল্য/ফি/ চার্জেস | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা | ঊর্ধ্বতন কর্মকর্তা, যার কাছে আপীল করা যাবে |
১ |
নামজারী মামলা, বিবিধ মামলা, বন্দোবস্ত মামলা, লাইসেন্স, পারমিট এবং অনুদান, বরাদ্দ, সম্মতি এবং অনুমোদন সংক্রান্ত তথ্য প্রদান। |
৩০ কার্যদিবস |
নির্ধারিত ফরমে আবেদন করতেহবে। ফরম ‘ক’ [প্রবিধান-৩(১) দ্রষ্টব্য] |
জেলা প্রশাসকের কার্যালয়ের ই-সেবা কেন্দ্র | ২০ (বিশ) টাকার কোর্ট ফি |
সহকারী কমিশনার তথ্য ও অভিযোগ শাখা ফোন: +৮৮০-০৩৭১-৬১১২৮ ইমেইল: acrc_kch@gmail.com |
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খাগড়াছড়ি পার্বত্য জেলা। ফোন-+৮৮-০৩৭১-৬১৮৫৭ ইমেইল: adc_gen_kc @gmail.com |
২ |
১। জমি জমা বা সম্পত্তি দখল সংক্রান্ত। ২। শারিরীক বা মানসিকভাবে অত্যাচারিত হওয়া সংক্রান্ত। ৩। ইউ.পি চেয়ারম্যান, মেম্বার ও প্রজেক্টের সাথে সংশিস্নষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ নিষ্পত্তি। ৪। শিক্ষা প্রতিষ্ঠান সংক্রান্ত দূর্নীতি অনিয়মের অভিযোগ নিষ্পত্তি। ৫। জেলার তথ্য ও অনুসন্ধান কেন্দ্র। |
৩০ কার্যদিবস |
নির্ধারিত ফরমে আবেদন করতেহবে। ফরম ‘ক’ [প্রবিধান-৩(১) দ্রষ্টব্য] |
জেলা প্রশাসকের কার্যালয়ের ই-সেবা কেন্দ্র | ২০ (বিশ) টাকার কোর্ট ফি |
সহকারী কমিশনার তথ্য ও অভিযোগ শাখা ফোন: +৮৮০-০৩৭১-৬১১২৮ ইমেইল: acrc_kch@gmail.com |
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খাগড়াছড়ি পার্বত্য জেলা। ফোন-+৮৮-০৩৭১-৬১৮৫৭ ইমেইল: adc_gen_kc @gmail.com |
0
০১। প্রাপ্ত অভিযোগ পত্রের তদন্ত করণের কার্যক্রম গ্রহণ করা।
০২। তদন্ত প্রতিবেদনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা।
0
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS